ময়মনসিংহে পিকআপের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি।।

৭৩

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ফুলবাড়ীয়া-শিবগঞ্জ সড়কের ছলির বাজার নামক স্থানে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্যে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে অপর কলেজ শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৫ মে) দুপুর ১২ টার দিকে এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো চকরাধাকানাই গড়পাড়া গ্রামের প্রবাসী মজিবর রহমানের ছেলে আঃ হান্নান (১৬), আলা উদ্দিনের ছেলে নয়ন (১৬)। আহত বিদ্যানন্দ গ্রামের হেলালের ছেলে শাহিন(১৬) কে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতরা কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিন বন্ধু মিলে ঈদ আনন্দে মোটরসাইকেলে করে ঘুরতে বেরিয়ে ছিলেন। মোটরসাইকেলের বেপরোয়া গতির কারনে ছলির বাজারে পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দুই বন্ধু নিহত হয়। অপর বন্ধু আহত হয়।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধারের করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত চালক পিকআপ নিয়ে পালিয়ে গেছে। তাকে শনাক্তের চেষ্টা চলছে। এই বিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!