ময়মনসিংহে বঙ্গবন্ধুর দূর্লভ ছবি ও ভিডিও চিত্রসম্বলিত বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি।।

৫২

বঙ্গবন্ধুর শতবর্ষ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ময়মনসিংহ সিটি করপোরেশনের উদ্যোগে ময়মনসিংহে বঙ্গবন্ধুর দূর্লভ ছবি ও ভিডিও চিত্র সম্বলিত বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারী) সকালে নগরীর টাউন হল অডিটরিয়ামে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বেলুন উড়িয়ে ও ফিতা কেটে এই গ্যালারীর উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহ্তেশামুল আলম।

গ্যালরীতে বঙ্গবন্ধুর শতাধিক দূর্লভ ছবি, বঙ্গবন্ধুর ঐতিহাসিক বক্তব্যের উক্তি, বিদেশী রাজনৈতিক ব্যক্তিদের সাথে স্বাক্ষাতকার ও বঙ্গবন্ধুর দূর্লভ কিছু ভিডিও চিত্র স্থান পেয়েছে। উদ্বোধন শেষে এ উপলক্ষে বিতর্ক ও কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।

উদ্বোধনকালে মেয়র টিটু বলেন, স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর বিভিন্ন আবদানের কথা উল্লেখ করে তার ঐতিহাসিক উক্তি ও ভাষণ যুগে যুগে আমদের তরুন প্রজন্মকে উদ্বুদ্ব করবে। এই গ্যারালীর মাধ্যমে তরুন সমাজ বিমেস করে ছাত্র ছাত্রীরা জাতির জনক বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ জানতে পারবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!