ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি।।

৫৫

ময়মনসিংহ নগরীতে পারভেজ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পারভেজ মিয়া (৩০) গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি বিলুপ্ত আকুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি ও বর্তমান সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান।

হত্যার বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, স্থানীয়ভাবে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার জুমার আগে পারভেজের সাথে এলাকার কিছু যুবকের কথা কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার দিকে দুর্বৃত্তরা যুবলীগ নেতা পারভেজের ওপর হামলা চালায়। স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত সাড়ে ১০টার দিকে তিনি হাসপাতালে মারা যান। পারভেজের কবজি, গলা ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি আরো বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাজীব নামে একজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।

আরো দেখুনঃ
error: Content is protected !!