ময়মনসিংহ সিটিতে ১১ কোটি টাকা ব্যয়ে ৬ সড়কের নির্মাণকাজ উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা ।।

৫০

শনিবার সকালে ২৩ নং ওয়ার্ডে ৬ টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু, যার মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৫ কিলোমিটার। এসব সড়কসমূহের মোট নির্মাণব্যায় প্রায় ১১ কোটি টাকা।

উদ্বোধনকৃত সড়কসমূহ হলো- সুতিয়াখালী কেবিআই রোড থেকে পালবাড়ি পর্যন্ত আরসিসি রোড, কেবিআই রোড থেকে আক্কাস আলী মোড়লবাড়ি রেল লাইন পর্যন্ত আরসিসি রোড, খালপাড় মাহবুব চেয়ারম্যানের বাড়ি থেকে ডুপি পাড়া পর্যন্ত বিসি রোড, সুতিয়াখালী রহমান সাহেবের বাড়ি থেকে কাউন্সিলির শাহনাজ বেগমের বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, নজু সরকারবাড়ি ওমর আলী রোড থেকে ভাটিপাড়া বাইতুন্নাহার জামে মসজিদ এবং মধ্যপাড়া মসজিদ থেকে নামাপাড়া সিটি কর্পোরেশনের সীমানা পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা।

উদ্বোধন উপলক্ষে সুতিয়াখালীতে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, শেখ হাসিনা উন্নয়নের কান্ডারি। তিনি ময়মনসিংহকে বিভাগ ও সিটি কর্পোরেশন দিয়েছেন। সিটি কর্পোরেশনের উন্নয়নে তিনি ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ প্রকল্প থেকে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নে ৬০ ভাগ বরাদ্দ দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, করোনার কারণে আমাদের উন্নয়ন ব্যাহত হয়েছে৷ করোনা না থাকলে এতদিনে কাজগুলো দৃশ্যমান থাকতো, বর্তমানের ৩ গুণ উন্নয়ন সম্ভব ছিল।

উদ্বোধনকালে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাব্বির ইউনুস বাবু, ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহনাজ বেগম, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!