যুগান্তর ও স্বজন সমাবেশের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমিল্লা প্রতিনিধি।।

43

কুমিল্লার বুড়িচংয়ে দৈনিক যুগান্তর ও স্বজন সমাবেশের ২২ বছরে পদার্পণ উপলক্ষে নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।বুড়িচংয়ে স্বজন সমাবেশ আয়োজিত এ অনুষ্ঠানের মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, কেক কর্তন ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ময়নামতি ইউনিয়নের ময়নামতি এলাকায় বুড়িচং প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের কার্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এড.আবদুল মতিন খসরু এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য তারেক হায়দার, ময়নামতি ইউপি চেয়ারম্যান লালন হায়দার,কুমিল্লা জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ফয়জুন্নেছা সীমা,বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম, বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান।দৈনিক যুগান্তরের বুড়িচং প্রতিনিধি ও বুড়িচং প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল হোসেন সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন

বুড়িচং প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ সাখাওয়াত হাফিজ,সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ইকবাল হোসেন,সহ সভাপতি মোঃ মাহফুজ বাবু,অর্থ সম্পাদক এন.সি জুয়েল,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন সরকার,সদস্য মেহরাজ ইকবাল রুমি,সদস্য শামীম,আবুল হাসেম শান্ত। এছাড়া অনুষ্ঠানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!