যোগব্যায়াম করে শুটিংয়ে নামার প্রস্তুতি নিচ্ছেন দীপিকা

অনলাইন ডেস্ক ।।

64

লকডাউনের আড়মোড়া ভেঙে ছন্দে ফিরতে চাইছে বলিউড। শুধু লকডাউন ওঠার অপেক্ষা। তারপরই শুরু হবে একাধিক ছবির শুটিং। বাসায় বসে তাই প্রস্তুতি নিচ্ছেন বলিউডের তারকারা। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও শুটিং ফ্লোরে নামার জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুতি নিতে শুরু করেছেন।

লকডাউন শুরু হওয়ার আগেই দীপিকার উড়াল দেওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। শাকুন বাত্রার ছবিতে কাজ শুরু করার কথা ছিল তাঁর। কিন্তু করোনার কারণে সব পরিকল্পনা ভেস্তে গেছে। শাকুনের ছবিতে একটি নতুন চরিত্রে নিজেকে মেলে ধরবেন দীপিকা। সেই চরিত্রের জন্যই বাসায় বসে প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। জানা গেছে, দীপিকা এই ছবির জন্য শারীরিক অনুশীলন শুরু করেছেন। তাই এখন যোগব্যায়াম তাঁর নিত্যদিনের কাজ। এসব তিনি করছেন চরিত্রের প্রয়োজনেই। যদিও ছবিতে তাঁর অভিনীত চরিত্র নিয়ে এখনো কিছুই জানা যায়নি। তবে দীপিকা চান মানসিকভাবেও চরিত্রটির সঙ্গে একাত্ম হতে। তাই নিয়মিত চলছে ছবির চিত্রনাট্য শোনার কাজ।

অনলাইনে নিয়ম করে চিত্রনাট্য শুনছেন তিনি। আলোচনা করছেন পরিচালক ও চিত্রনাট্যকারের সঙ্গে। ছবিসংশ্লিষ্ট এ রকম নানা কাজে নিজেকে সক্রিয় রাখছেন দীপিকা। শুধু তাই নয়, কখনো রণবীরের জন্য রান্না করছেন, কখনো রণবীরের সঙ্গে মাতছেন খুনসুটিতে। গৃহবন্দী টোনাটুনির সংসারে ঘটে যাওয়া এ রকম নানা রোমান্টিক ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জন্য তুলে ধরছেন দীপিকা।

লকডাউনের কারণে থেমে আছে নতুন ছবিটির কাজ। নয়তো এরই মধ্যে ছবির সিংহভাগ শুটিং শেষ হয়ে যেত। শাকুনও প্রস্তুত হয়ে আছেন। লকডাউন শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই শুটিংয়ে ঝাঁপিয়ে পড়বেন। এই ছবিতে দীপিকা ছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডেকে দেখা যাবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!