রংপুরে রোটারি ক্লাবের খাবার বিতরণ ও বৃক্ষরোপন

70

স্টাফ করেসপন্ডেন্ট, মমিনুল ইসলাম রিপন (রংপুর)।। করোনা দুর্যোগে অভাবগ্রস্ত এক হাজার অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছে রংপুর মেট্রোপলিটন রোটারি ক্লাব। একই সাথে প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় শতাধিক গাছের চারা রোপন করেছে সংগঠনটি।

বুধবার (১ জুলাই) দুপুরে রংপুর নগরীর সমাজ কল্যাণ বিদ্যাবীথি উচ্চ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয় প্রাঙ্গণে সেবামূলক এই আয়োজন করা হয়। সেখানে দুই শতাধিক অভাবগ্রস্ত দিনমজুর, শ্রমিক, রিক্সাচালক ও নিম্নআয়ের মানুষের মধ্যে খাবার প্যাকেট বিতরণ করা হয়।

পরে নগরীর বিভিন্ন এলাকায় আরও ৮ শতাধিক খাবার প্যাকেট বিতরণ করে ক্লাবটির সদস্যরা। এদিকে খাদ্য বিতরণের পাশাপাশি বিদ্যালয়ের মাঠে শতাধিক ফলজ, বনজ ও ওষধি গাছের চারা রোপন করা হয়।

এসময় রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. শহিদুল্লাহ্ কাওছার, রংপুর মেট্রোপলিটন রোটারি ক্লাব এর সভাপতি শাহজাহান কবীর বাবু, সাবেক সভাপতি (২০১৯-২০২০) ডা. মো. দেলোয়ার হোসেন, সাবেক সভাপতি (২০১৭-২০১৮) শাহজাহান বাবু, সমাজ কল্যাণ বিদ্যাবিথী উচ্চ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নাহিদ ইয়াসমিনসহ সাবেক ও বর্তমান রোটারিয়ানরা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। এতে করোনা মোকাবেলায় অভাবগ্রস্থদের পাশে রোটারি ক্লাব সবসময় থাকবে বলে প্রতিশ্রতি ব্যক্ত করে সকল রোটারিয়ান। পর্যায়ক্রমে নগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সহস্রাধিক গাছের চারা রোপন করবে ক্লাবটি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!