রংপুরে স্ত্রীকে জলন্ত সিগারেট ও খুন্তির ছেঁকা পাষন্ড স্বামীর

62

স্টাফ করেসপন্ডেন্ট, মমিনুল ইসলাম রিপন।। রংপুরের পীরগঞ্জ উপজেলার প্রত্যন্ত পল্লী জাহাঙ্গীরাবাদ মোজাফফরপুর এলাকায় স্ত্রীর গায়ে জ্বলন্ত সিগারেট ও গরম খুন্তির ছেঁকা দিয়ে প্রাণনাশের চেষ্টার অভিযোগ উঠেছে এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে। মুমূর্ষ অবস্থায় শিউলি বেগম (২২) নামে ওই গৃহবধূকে হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পীরগঞ্জ উপজেলার পাঁচগাছি ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ মোজাফফরপুর গ্রামের ফয়জার রহমানের ছেলে বিপুল মিয়া রিমুর সাথে বেশ কয়েক বছর পূর্বে। পার্শ্ববতী গাইবান্ধার সাদুল্লাপুরের ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদুপর গ্রামের ফেরদৌস মিয়ার মেয়ে শিউলী বেগমের বিয়ে হয় । তাদের সংসারে ১ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকে তাদের পরিবারে প্রায়ই ঝগড়া হতো।

শিউলির পরিবারের অভিযোগ, শিউলীর বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে চাপ দিতে থাকে স্বামী। কিন্তু চাহিদা অনুযায়ী যৌতুক দিতে না পারায় গত সোমবার রাতে স্ত্রী শিউলীর শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেট ও গরম খুন্তি দিয়ে ছেঁকা দেয় রিমু। খবর পেয়ে গুরুতর অসুস্থ অবস্থায় সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন শিউলিকে।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীনুল আলম জানান, শিউলির শারীরিক অবস্থা এখনো উন্নতি হয়নি। তাকে সুস্থ করতে চিকিৎসা অব্যাহত রয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!