রংপুর বিআরটিএ অফিসে সেবা সপ্তাহ ২০২০ অনুষ্ঠিত

47

স্টাফ করেসপন্ডেন্ট, মমিনুল ইসলাম রিপন।। সারা দেশের ন্যায় রংপুর বিআরটিএ অফিসে রোববার সেবা সপ্তাহ ২০২০ অনুষ্ঠিত হয়েছে।রংপুর বিআরটিএ উপ-পরিচালক(ইঞ্জি)আশরাফুজ্জামান জানিয়েছেন সাধারণ মানুষ যাতে হয়রানির শিকার না হয় সে আলোকেই আজকের এই সেবা সপ্তাহ।যাদের বাস,ট্রাকসহ মোটরযানের কাগজপত্র ও নবায়ন করা নেই তাদের জন্য এ ব্যবস্থা।

রংপুর বিআরটিএ সেবা সপ্তাহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার রংপুর জেলা প্রশাসকের কার্যালয় সৈয়দ ফরহাদ হোসেন।তিনি জানান,মানুষ বিআরটিএ গাড়ীর কাগজপত্র করতে ভোগান্তিতে না পরে তার জন্য ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

রংপুর বিআরটিএ সামনে টেবিল বসিয়ে গাড়ীর ফিটনেস,রোড পারমিট ,ড্রাইভিং লাইসেন্স সহ সমস্ত কাগজ পত্র প্রদান করা হচ্ছে।সাধারন মানুষ যাতে সহজে কাগজপত্র নবায়ন করতে পারে সে জন্য এই ব্যবস্থা গ্রহণ করেছে বিআরটিএ রংপুর।

রোববার সকাল থেকে ২৪ তারিখ বিকাল পর্যন্ত এ সেবা কার্যক্রম চলবে।এতে করে গ্রাহক সেবার মান বাড়বে বলে জানান বিআরটিএর কর্তৃপক্ষ।তবে সাধারণ মানুষের দাবি এরকম সেবা সপ্তাহ প্রতিমাসেই হলে বিআরটিএ ভোগান্তি থেকে রক্ষা পাবে তারা। এসময় উপস্থিত ছিলেন রংপুর বিআরটিএ সহকারী পরিচালক মো:ফারুক আলম,মোটরযান পরিদর্শক মো:নুরু সাপা সরকার,হিমাদ্রী ঘটক ও আশরাফুল ইসলামসহ কর্মকর্তারা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!