রংপুর বিভাগে করোনায় মৃত্যু ১৯

50

স্টাফ করেসপন্ডেন্ট, মমিনুল ইসলাম রিপন।। রংপুর বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ১৮৩ জনে এবং এ সময়ে নীলফামারীতে ২জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগের ৬ জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৯।
করোনা সন্দেহে এসময়ে আরও ৩৬৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে মোট হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ৩৯ হাজার ৪ জন।

এদিকে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে এ পর্যন্ত রংপুরে ৮ জন, গাইবান্ধায় ৩, পঞ্চগড় ২, নীলফামারীতে ৪ জন এবং দিনাজপুর ও ঠাকুরগাঁয় ১ জন করে মৃত্যু হয়েছে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয়ের সূত্রে জানা গেছে, এই বিভাগের ৮ জেলায় বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত ১ হাজার ১৮৩ জন রোগীর মধ্যে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত দাঁড়িয়েছে রংপুরে সর্বমোট ৪৩০ জন, দিনাজপুরে ২৩১, নীলফামারীতে ১৪৭, ঠাকুরগাঁয় ১২২, কুড়িগ্রামে ৭২, পঞ্চগড়ে ৮০, গাইবান্ধাায় ৬০ এবং লালমনিরহাটে ৪৪ জন।

ঐ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার পর্যন্ত রংপুর বিভাগে নতুন করোনা ভাইরাস আক্রান্ত আশংকায় গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ৩৬৬ জন। এ নিয়ে বর্তমানে রংপুর বিভাগের ৮ জেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের সংখ্যা বেড়ে দাঁঁড়িয়েছে ৩৯ হাজার ৪ জনে। বিভাগের ৮ জেলায় ২৪ ঘন্টায় ৩৮৭ জন সহ মোট ৩৩ হাজার ৫৯৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এদিকে রংপুর বিভাগের ৮ জেলা থেকে এ পর্যন্ত ৪১২ জন রোগী সুস্থ্য হওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!