রংপুর সিটি কর্পোরেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালন

98

মমিনুল ইসলাম রিপন রংপুর।। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশন বিস্তারিত কর্মসূচি পালন করেন।

কর্মসূচির মধ্যে ছিলো সকাল ৬টায় নগর ভবনে জাতীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯টায় বণার্ঢ্য মৌন শোভাযাত্রা, সকাল ১০টায় মহানগরীর ডিসির মোড়ে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ, দুপুর ১২টায় নগর ভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

এ ছাড়াও রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা। রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে সকাল সাড়ে ৯টায় নগর ভবন থেকে সামাজিক দূরত্ব মেনে একটি মৌন শোভাযাত্রা নিয়ে বঙ্গবন্ধুর মুর‌্যালে উপস্থিত হন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। সেখানে পুষ্পমাল্য অর্পনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন মিঞা, সচিব মোঃ রাশেদুল হক, প্যানেল মেয়র মোঃ মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, মাহাবুবুর রহমান মঞ্জু, মনোয়ারা সুলতানা মলিসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!