রিয়াদে নৈশ-শো’তে ছুরিকাঘাত, আহত ৪

37

অনলাইন ডেক্স।।

সৌদি আরবের রাজধানী রিয়াদে অনুষ্ঠিত একটি স্টেজ শো’তে পারফর্মরত অবস্থায় ছুরিকাঘাতের শিকার হন চার অভিনেত্রী। গত সোমবার (১১ নভেম্বর) রাতে আল-মালাজের কিং আব্দুল্লাহ পার্কে অনুষ্ঠিত ওই শো’তে এক ইয়েমেনি ব্যক্তি এ হামলা চালান। পুলিশ ইতোমধ্যে ওই হামলাকারীকে গ্রেপ্তার করেছে বলে দেশটির পুলিশের বরাত দিয়ে জানিয়েছে আরব নিউজ।

ইয়াসের আল জালাজিল নামের সৌদি রেড ক্রিসেন্টের একজন মুখপাত্রের উদ্ধৃতি দিয়ে সংবাদ মাধ্যমটি জানায়, ৩৩ বছর বয়সী অভিযুক্ত ইয়েমেনি নাগরিককে গ্রেপ্তার এবং তার ব্যবহৃত ছুরিটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পর সেখানে রেড ক্রিসেন্টের নয়টি টিম পৌঁছে যায় এবং আহত চারজনকে রাজধানীর প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়। আহতদের অবস্থা স্থিতিশীল রয়েছে। ঘটনাটি ওইদিন রাত ৮টার সময় ঘটে বলেও উল্লেখ করেন তিনি। 

এদিকে, ওই ঘটনার পরপরই এর একটি ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। টুইটারে ছড়িয়ে পড়া এমনই এক ভিডিও ফুটেজে দেখা যায়, রিয়াদের কিং আবদুল্লাহ পার্কে নৈশ-শো চলাকালে ওই হামলাকারী ক্ষুব্ধ অবস্থায় স্টেজে উঠে পরপর চারজনকে ছুরিকাঘাত করেন। যারমধ্যে ছিলেন দুইজন পুরুষ ও দুইজন নারী পারফার্মার। 

এসময় একজন গার্ড তার পিছন পিছন ছুটে আসেন এবং তাকে নিবৃত করার চেস্টা করেন। পরে তিনিসহ অন্যরা মিলে হামলাকারীকে ধরে ফেলেন।

রিয়াদের পুলিশ কর্তৃপক্ষের উদ্ধৃতি দিয়ে আরব নিউজ জানায়, তারা এ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছেন। ঘটনার নেপথ্য কারণ তদন্ত শেষ হলেই জানানো হবে বলেও জানিয়েছে পুলিশ।

আরো পড়ুনঃ