রোজিনা ইসলামের মুক্তির দাবীতে কুমিল্লায় সাংবাদিকদের মানববন্ধন

মোঃ জহিরুল হক বাবু।।

17

প্রথম আলোর সিনিয়র রিপোটার্র রোজিনা ইসলামের মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী মানবন্ধন করেছে কুমিল্লার সাংবাদিক সংগঠনগুলো।

সকাল সাড়ে ১০ টায় নগরীর প্রানকেন্দ্র টাউনহলে প্রথমে মানববন্ধন করেন কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরাম, তারপরেই ফটো সাংবাদিক ফেরাম, বাংলাদেশ যুব অধিকার পরিষদ ও কুমিল্লায় কর্মরত গণমাধ্যমকমীর্দের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, বীরমুক্তিযোদ্ধা আবদুল মুমিন, প্রেসক্লাবের আহবায়ক নীতিশ সাহা, সাংবাদিক খায়রুল আহসান মানিক, গোলাম কিবরিয়া বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর সাধারণ সম্পাদক আলী আকবর মাসুম, সাংবাদিক আশোক বড়ুয়া, শাহজাদা এমরান, ওমর ফারুকী তাপস, সাইয়্যদ মাহমুদ পারভেজ, কাজী এনামুল হক ফারুক, গাজীউল হক সোহাগ, মীর শাহ আলম, খোকন চৌধুরী, মহিউদ্দিন মোল্লা, বাহার রায়হান, আনোয়ার হোসেন, খালেদ সাইফুল্লাহ, আবু মুসা, হুমায়ুন কবির জীবন, জাহিদুল ইসলাম, মাহফুজ নান্টু, মনির হোসেন, এমদাদুল হক সোহাগ প্রমূখ।

মানববন্ধনে অংশগ্রহণকারী সাংবাদিকরা তাদের বক্তব্য বলেন, সাংবাদিক রোজিনা আক্তারের সাথে যা হয়েছে তা গণমাধ্যমের জন্য অশনী সংকেত। রোজিনা আক্তারের মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান। না হয় আরো বড় কর্মসূচী দেয়া হবে। পাশাপাশি অফিশিয়াল সিক্রেট এ্যাক্ট বাতিলের দাবী জানান।

মানবন্ধনে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরাম ও ক্যামেরা পার্সনরা তাদের ক্যামেরা সড়কে রেখে কর্মবিরতী পালন করেন।

মানববন্ধনে উপস্থিত থেকে একত্বতা প্রকাশ করেন, সাংবাদিক আরিফ মজুমদার, সংগঠক আবদুল হান্নান, সাংবাদিক জহিরুল হক বাবু, আশিকুর রহমান, সালাউদ্দিন সুমন, মাসুদ আলম, সাহিদুর রহমান সোহাগ, খন্দকার জুয়েল, ম্যাক রানা, বিপ্লবসহ অন্যান্যরা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!