র‌্যাব-১১ এর পৃথক দুইটি অভিযানে কুমিল্লায় মাদক সহ ০৩জন গ্রেফতার

আহসানুজ্জামান সোহেল।।

১৩৯

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ০১ জুলাই ২০২২ইং তারিখ ভোরে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম মডেল থানার জগমোহনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১,৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩১ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম মডেল থানার জগমোহনপুর গ্রামের মৃত মুকবুল আহাম্মেদ এর ছেলে লোকমান হোসেন(৩৫) এবং একই গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে মোঃ তারেক হোসেন(২১)।

পৃথক অন্য আরেকটি আভিযানিক দল ০১ জুলাই ২০২২ইং তারিখ সকালে কুমিল্লা জেলার লাকসাম থানার উত্তর গাজীপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার গোকুল নগর গ্রামের মৃত শহিদ মিয়ার এর ছেলে মোঃ শাহিন মিয়া(৩৫)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল এবং ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম ও চৌদ্দগ্রাম মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আহসানুজ্জামান সোহেল।।

আরো দেখুনঃ
error: Content is protected !!