লকডাউনে জাঁকজমকপূর্ণ জন্মদিন পালন সুহানার

41

অনলাইন ডেস্ক।। বলিউড সুপারস্টার শাহরুখ খান ও ফ্যাশন ডিজাইনার গৌরী খানের আদুরে কন্যা সুহানা খান গতকাল (২২ মে) ২০ বছরে পদার্পণ করেছেন। মুম্বাইয়ের মান্নাত বাসভবনে এই তারকাকন্যা তাঁর জন্মদিন উদযাপন করেন। আনন্দঘন ওই সব মুহূর্তের ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, দারুণ একটি ভিডিও শেয়ার করে ইনস্টাগ্রামের স্টোরিতে সুহানা লেখেন, ‘আমি ২০, হে হে।’ এ সময় তাঁকে কালো রঙের ফ্লোর-লেন্থ পোশাকে দেখা যায়। জন্মদিন উপলক্ষে এ সময় তাঁকে বাড়িতে ফটোশুটে অংশ নিতেও দেখা যায়। আরেক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘১০ বছরের মধ্যে আমার বয়স ৩০ হবে।’

কিছু দিন আগেও সুহানা তাঁর বাড়িতে ফটোশুটে অংশ নেন। এ সময় ক্যামেরার নেপথ্যে ছিলেন তাঁর মা ফ্যাশন ডিজাইনার গৌরী খান। তিনি সুহানার বেশ কিছু দুর্দান্ত ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন ‘চুল নেই! কোনো মেকআপ নেই! শুধু আমার ফটোগ্রাফি!’

সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বান্ধবী ও বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। এ সময় তিনি সুহানা ও তাঁর শৈশবের বেশ কিছু মিষ্টি ছবি প্রকাশ্যে এনেছেন।

লকডাউনে পরিবারের সঙ্গে সময় কাটাতে ভারতে রয়েছেন সুহানা। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন। সুহানা বর্তমানে অনলাইনের মাধ্যমে বেলি ড্যান্সের ক্লাস নিয়ে সময়গুলো কাজে লাগাচ্ছেন। নৃত্যশিল্পী সানজানা মুথরেজা সম্প্রতি তাঁদের ক্লাসের একটি ছবি প্রকাশ্যে আনেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!