লকডাউনে বিয়ে, সন্তানসম্ভবা পান্ডিয়ার স্ত্রী

57

অনলাইন ডেস্ক।। ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং বলিউডের সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের মধ্যকার প্রেমের খবর সবারই জানা। খুব শিগগিরই বিয়ে করার কথাও জানিয়েছিল এ জুটি। এবার জানা গেল করোনাভাইরাসের লকডাউনের মধ্যেই বিয়ে করে ফেলেছেন হার্দিক ও নাতাশা।

তবে বিয়ের খবর সরাসরি জানাননি হার্দিক পান্ডিয়া। এর বদলে জানিয়েছেন নাতাশার সন্তানসম্ভবা হওয়ার খবর। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে, তাহলে কি বিয়ের আগেই সন্তান গ্রহণ করছেন হার্দিক-নাতাশা? নাকি গোপনে বিয়ে করে ফেলেছেন তারা দুজন?

এসব প্রশ্নের উত্তর হার্দিক দেননি। পাওয়া গেছে বলিউডের বিখ্যাত ট্যাবলয়েড ম্যাগাজিন ফিল্মফেয়ারের মাধ্যমে। রোববার এক টুইটবার্তায় ফিল্মফেয়ার জানিয়েছে, লকডাউনের মধ্যেই কোয়ারেন্টাইন বিয়ে করেছেন হার্দিক ও নাতাশা।

খবরের সত্যতা নিশ্চিত করতে বিয়ের একটি ছবিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্যে সীমিত পরিসরের আয়োজনে নাতাশার হাত নিজের হাতে নেয়ার মাধ্যমে বিয়ের কাজ সম্পন্ন করছেন হার্দিক।

তার আগেই অবশ্য নাতাশার প্রেগন্যান্ট হওয়ার খবর ইন্সটাগ্রামে জানিয়েছেন হার্দিক। দুজনের পাশাপাশি দাঁড়ানো ছবিতে নাতাশার পেটে হাত দিয়ে রেখেছেন হার্দিক। সবার কাছে দোয়া চেয়েছেন অনাগত সন্তানের জন্য।

হার্দিক লিখেছেন, ‘নাতাশার সঙ্গে আমার যাত্রাটা শুরু থেকেই অসাধারণ ছিল এবং এটা এখন পরবর্তী ধাপে পৌঁছানোর অপেক্ষায়। আমরা আমাদের মাঝে নতুন একটি জীবনকে স্বাগত জানাতে মুখে রয়েছি। জীবনের নতুন এ ধাপের জন্য আমরা উত্তেজিত এবং আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি।’

এই ছবিতে ভারতের ক্রিকেটার এবং বলিউডের অনেক নামি তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। যার মধ্যে রয়েছে বিরাট কোহলি, ইয়ুজভেন্দ্র চাহাল, শুভমান গিল, মুনাফ প্যাটেল, মায়াঙ্ক আগারওয়াল, সুনিল শেঠি, ক্রিস্টেক ডি সুজা, গুরু রান্ধওয়া প্রমুখ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!