লাকসামে এলজিআরডি মন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ মাহফিল

88

লাকসাম প্রতিনিধি।। কুমিল্লার লাকসামে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা উত্তর বাজার জামে মসজিদে পৌর ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের আয়োজনে এ মিলাদ মাহফিল ও দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়।

পৌর ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল কাদের শাহীনের আয়োজনে মিলাদ মাহফিল ও দোয়া-মুনাজাতে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার,

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোশারফ হোসেন মজুমদার, মাসুদ পারভেজ রনি, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মানিক, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, শাহজাহান সাজু, মাসুদ সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিকুল হায়দার আব্দুল আলিম, রফিকুল ইসলাম রাসেল, জাফর আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, নুরুল ইসলাম, শরিফ হোসেন, প্রচার সম্পাদক শাহীন, ওয়ার্ড যুবলীগ নেতা সবুজ, হানিফ, মনির, মাসুদ, সিরাজ, শরিফ, হালিম, জয়নাল, আমির, ওয়ার্ড

স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি রাজিবুর রহমান লুহিন, সাধারণ সম্পাদক রুবেল, সাংগঠনিক সম্পাদক সুরুজ বাঙাল, ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন জনি, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, সদস্য রাফি, সজিব, নুর মোহাম্মদ প্রমুখ।

জুমার নামাজের পর মিলাদ মাহফিল শেষে দোয়া-মুনাজাতে অংশ নেন প্রায় দুই শতাধিক মুসল্লী। এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং করোনা মহামারীর আগ্রাসন থেকে বিশ্ববাসীর মুক্তি কামনায় দোয়া-মুনাজাত করা হয়। মিলাদ মাহফিল ও দোয়া-মুনাজাত পরিচালনা করেন উত্তর বাজার জামে মসজিদের খতিব মাওলানা মহি উদ্দিন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!