লাকসামে কৃষকদের বীজ ও চারা উপহার দিলো স্বেচ্ছাসেবী সংগঠন “ভিক্টোরি”

76

লাকসাম প্রতিনিধি।। কুমিল্লার লাকসামে আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশনের উদ্যোগে “আমার আঙ্গিনা, আমার কৃষি” কর্মসূচির আওতায় বিভিন্ন গ্রামের দরিদ্র প্রান্তিক কৃষকদের মাঝে সবজির বীজ ও চারা বিতরণ করেছে। শক্রবার দিনব্যাপী উপজেলা উত্তরদা ইউপির বিভিন্ন গ্রামে এ কর্মসূচি পালন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ কোনো জায়গা পতিত রাখা যাবে না। সেই নির্দেশ অবলম্বন করে লাকসাম উপজেলার মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশন গ্রামীন নারী ও কৃষকদের বাড়ির আঙ্গিনায় সবজি চাষে উদ্বুদ্ধ করতে বিনামূল্যে সবজির বীজ বিতরণ করে।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, ভিক্টোরি অব হিউম্যানিটির অর্গানাইজেশনের সভাপতি মোঃ ফয়সাল হোসেন বাপ্পি, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুজন, সমাজসেবা বিষয়ক সম্পাদক ইমরান মাহমুদ, নারী, শিশু ও শিক্ষা বিষয়ক সম্পাদক ইকবাল মাহমুদ, নির্বাহী সদস্য মাইনুল ইসলাম রাসেল, সদস্য আরেফিন আহমেদ আবির সহ প্রমুখ।

সংগঠনের সভাপতি ফয়সাল হোসেন বাপ্পি বলেন, সবাই যেন নিজ নিজ উদ্যোগে এগিয়ে আসে। এই বর্ষা মৌসুমে সবাই যদি তাদের পতিত জমিতে সবজির বীজ ও চারা লাগায় তাহলে খুব শীঘ্রই আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠবো।

আরো পড়ুনঃ
error: Content is protected !!