লাকসাম উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লাকসাম প্রতিনিধি।।

৬০

সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে লাকসাম উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯জানুয়ারী) বিকেলে লাকসাম হাউজিং এষ্টেট আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পৌরসভার ৮নং ওয়ার্ড ও উপজেলার আজগরা ইউনিয়ন কমিটি বহাল রেখে পূর্বোক্ত কমিটি বিলুপ্ত করে আগামী এক মাসের মধ্যে সকল ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি তুলে আনতে সমন্নয়ক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা যুবলীগ আহবায়ক অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিকের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিম, উপজেলা যুবলীগের সদস্য, চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, আলহাজ্ব মোশারফ হোসেন মজুঃ, মোঃ মনির হোসেন, মোহাম্মদ উল্যাহ, আবদুল কাদের, মাসুদ পারভেজ রনি, গোলাম কিবরিয়া সুমন, গিয়াস উদ্দিন টিটু, কামরুজ্জামান সোহাগ, সাজেদুল ইসলাম সজল, চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার, কাজী নাছির উদ্দিন রাশেদ, মাহবুব মোর্শেদ ফারুক, মোঃ জালাল আহমেদ, মোঃ শাহ জালাল, নিমাই সাহা, মোঃ আনোয়ার হোসেন, আবু ইউসুফ, শিহাব খান, সাইফুল ইসলামসহ উপজেলা ও পৌরসভার সকল ইউনিটের আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় অতিথিবৃন্দরা বলেন, যুবলীগকে সু-সংগঠিত করে আগামী দিনে সকল ষড়যন্ত্র নস্যাৎ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুখী সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ বির্নিমান এবং লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের রূপকার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এর হাতকে শক্তিশালী করতে যুবলীগ অগ্রনী ভ‚মিকা পালন করতে হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!