লালমাই সরকারি কলেজ অধ্যক্ষকে ছাত্রলীগের ফুল দিয়ে বরণ

সদর দক্ষিণ প্রতিনিধি।।

52
কুমিল্লার ঐতিহ্যবাহী লালমাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে সদ্য যোগদান করা অধ্যক্ষ প্রফেসর মৃনাল কান্তি গোস্বামী কে লালমাই সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ও সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইকবাল হাসান তুহিন এর নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন জানায়।
বৃহস্পতিবার দুপুরে অধ্যক্ষ প্রফেসর মৃনাল কান্তি গোস্বামী’র কক্ষে কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও  অভিনন্দন জানায়। কলেজ শাখা ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ প্রফেসর মৃনাল কান্তি গোস্বামী বলেন,বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ধারা অব্যাহত রেখে কলেজ শাখা ছাত্রলীগ সু-শৃঙ্খলভাবে তাদের কর্মকান্ড পরিচালনা করবে। ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ডে অধ্যক্ষের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতারও আশ্বাস প্রদান করা হয়।
এ সময় লালমাই সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার,লালমাই সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সোলেমান চৌধুরী সহ কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন লালমাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা আহসান মাহমুদ ফরহাদ,ইমান, নাহিদা, পরিমল, জীবন, সঞ্জয়, সোহাগ, জাকির, সবুজ, ফাহিম, জাকারিয়া, হিমেল, মুন্না, শাকিল, আরিফ, বৃষ্টি, নাদিয়া, জয় সাহা সহ কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ ।
আরো পড়ুনঃ