শশীদল ইউনিয়নে ব্রাহ্মণপাড়া ছাত্রলীগের ইফতার বিতরণ

124

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।। মহামারী করোনা দুর্যোগ পরিস্থিতিতে ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায়,দরিদ্র ,দিনমজুর, রিকশাওয়ালা ও শিশুদের মাঝে ধারাবাহিক ভাবে ৪ দিন ইফতার বিতরণ করেছে ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পী ও ছাত্রলীগ নেতা কর্মীরা।

উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল বারী সহ উপজেলার সিনিয়র অন্যান্য নেতৃবৃন্দ এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় গতকালের ন্যায় আজও শশীদল ইউনিয়নে অসহায়, দরিদ্র, দিনমজুর, সিএনজ চালক, পথচারী ও শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে ইফতার বিতরণ করা হবে।

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন শশীদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: সাদেক আহম্মেদ, আওয়ামী যুবলীগের সভাপতি আবু সাইদ, যুবলীগ নেতা জয়দল হোসেন, হাফেজ কাউছার হামিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা কাজী কামাল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবু কাউসার দিপু, উপজেলা ছাত্রলীগ নেতা আলাউদ্দিন, হাসান সরকার রিফাত, ইহসাক, তানজিব সারওয়ার, কাউছার, আশরাফুল মাহমুদ শুভ, শশীদল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল আহম্মেদ, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাসুদ রানা, সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!