শাহরুখ খানের স্কুলজীবনের ছবি ভাইরাল

62

অনলাইন ডেস্ক।। করোনাভাইরাস মহামারির কারণে ভারতের অন্যতম জনপ্রিয় তারকা শাহরুখ খান এখন সপরিবারে কোয়ারেন্টিনে রয়েছেন। এই সংকটে অসচ্ছলদের নানাভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন তিনি। ভক্তদের উজ্জীবিত করতে তিনি ‘সব সহি হো জায়েগা’ শিরোনামে একটি গানও সৃজন করেছেন। এরই মধ্যে এ সুপারস্টারের বিদ্যালয়-জীবনের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলো।

ছবিতে দেখা যাচ্ছে, স্কুলের বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন শাহরুখ খান। স্কুলের পোশাক পরিহিত শাহরুখ। ঘন চুল আর গোঁফের শাহরুখকে চেনাই যাচ্ছে না। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

এর আগে শাহরুখ খান, তাঁর স্ত্রী গৌরী খান এবং তাঁর ব্যবসায়ের অংশীদাররা মিলে প্রধানমন্ত্রীর কেয়ার তহবিলে অনুদান দেন। জুহি চাওলা ও তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সেও সহায়তা দেন। স্বাস্থ্যকর্মীদের জন্য অনুদান দেন পিপিই সামগ্রী। মুম্বাইয়ের সাড়ে পাঁচ হাজার পরিবারকে দৈনিক খাবার সরবরাহ করছেন।

এ ছাড়া প্রতিদিন ১০ হাজার মানুষকে খাদ্যসহায়তা দিয়ে আসছেন শাহরুখ খান। আড়াই হাজার দিনমজুরকে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দিচ্ছেন। রাজধানী নয়াদিল্লির আড়াই হাজার কর্মীকেও সাহায্য করেছেন এ তারকা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!