শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

১০৪

শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধি ও শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে খেলাধুলার কোনো বিকল্প নেই। পরিক্ষায় ভালো ফলাফল করতে হলে সময়ের মূল্য দিতে হবে এমন গুরুত্বের আলোকে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় সোমবার সকালে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে অভিভাবক সমাবেশ-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি লায়ন মোস্তফা কামাল। তিনি বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে হবে। কোন ভাবেই শিক্ষার্থীরা যেন মোবাইল ফোনে আসক্ত হতে না পারে সেদিকে লক্ষ রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল হক ভূইয়া, সহকারী শিক্ষক মোঃ সাইফুল আলম ভূইয়া এবং ম্যানেজিং কমিটি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কবির আহমেদ, আজিজুল ইসলাম, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, কো-অপ্ট সদস্য মোঃ কাজী আব্দুল বাকী।

অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, জয়নাল হোসেন জানু, ডাঃ দেলোয়ার, মাজেদুল ইসলাম,মোঃ মনির হোসেন, দাতা সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আবুল কালাম আজাদ এরশাদ। এ সময় স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!