শীতার্ত অসহায় মানুষের পাশে কুমিল্লা জিলা স্কুলের ৯৮ ব্যাচের বন্ধুরা

কুমিল্লা প্রতিনিধি।।

১০৭

“ বন্ধুত্বের বন্ধন আর্ত মানবতার সেবায়” এ শ্লোগানকে ধারন করে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে ঐতিহ্যের বিদ্যাপীঠ কুমিল্লা জিলা স্কুলের ৯৮ ব্যাচ এর বন্ধুরা। দেশে-বিদেশে থাকা বন্ধুদের অর্থায়নে কুমিল্লায় ৫ শতাধিক দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করা হয়।

গত শুক্রবার (৩১ ডিসেম্বর ২০২১) বিকেলে কুমিল­া জিলা স্কুলের ৯৮ ব্যাচের উদ্যোগে স্কুলের মাঠে পথশিশু সহ সহায়দের মাঝে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা আক্তার। এসময় সহকারী প্রধান শিক্ষক আবদুল হাফিজ সহ বিদ্যালয়ের বর্তমান ও সাবেক কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

এছাড়া নগরীর কয়েকটি এতিম খানা ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ও এতিমদের মাঝে ৫ শত ৫০ টি কম্বল বিতরণ করা হয়। পুরো আয়োজনের কুমিল্লা জিলা স্কুলের ৯৮ ব্যাচের বন্ধুরা।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার বলেন, “ কুমিল্লা জিলা স্কুল শুধু একাডেমিক শিক্ষাই দেয় না। মানবতাবোধেরও শিক্ষা দেয়, যার প্রমান এ কর্মসূচি। জিলা স্কুল -৯৮ ব্যাচ মানব সেবায় যে দৃষ্টান্ত দেখিয়েছে তা অন্যদের কাছে অনুকরনীয় হতে পারে।”

আরো দেখুনঃ
error: Content is protected !!