শেষ শ্রদ্ধার অপেক্ষায় শিল্পকলা, আবদুল কাদেরের জানাজা সম্পন্ন,

অনলাইন ডেস্ক।।

143

সম্পন্ন হয়েছে জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরে জানাজা। আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে প্যানক্রিয়াসের (অগ্ন্যাশয়) ক্যান্সারে ভুগে মারা গেছেন দেশের নন্দিত এ অভিনেতা। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সেখান থেকে আবদুল কাদেরের মরদেহ দুপুর ১টায় নিয়ে যাওয়া হয় মিরপুর ডিওএইচএসে। সেখানেই পরিবার নিয়ে বাস করতেন তিনি। ডিওএইচএস জামে মসজিদে বাদ জোহর অনুষ্ঠিত হয়েছে তার প্রথম জানাজা।সেখানে অংশ নেন স্থানীয় লোক, আবদুল কাদেরের পরিবার ও আত্মীয় স্বজনেরা। উপস্থিত ছিলেন শোবিজে ও পেশাজীবনে তার সহকর্মীদের অনেকে।

জানাজা শেষে লাশবাহী অ্যাম্বুলেন্সে আবদুল কাদেরের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত বাংলাদেশ শিল্পকলা একাডেমির প্রাঙ্গণে। সেখানে অভিনেতাকে শেষ শ্রদ্ধা নিবেদন করবেন সর্বস্তরের মানুষ।এ অভিনেতার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি জাগো নিউজকে নিশ্চিত করেছেন, আজ শনিবার মাগরিব নামাজের পর রাজধানীর বনানীতে সমাহিত করা হবে আবদুল কাদেরকে।

‘কোথাও কেউ নেই’ নাটকের চরিত্র ‘বদি’ খ্যাত আবদুল কাদেরের জন্ম মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার সোনারং গ্রামে। তার বাবা মরহুম আবদুল জলিল। মা মরহুমা আনোয়ারা খাতুন। স্ত্রী খাইরুননেছা কাদেরের সঙ্গে সুখের দাম্পত্যে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। রেখে গেছেন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী ও বন্ধু স্বজন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!