শেয়ালের সাথে মোটরসাইকেলের ধাক্কা চালক ও আরোহীসহ দুজন গুরুত্বর আহত

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

120

দিনাজপুরের হিলিতে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে শেয়ালের ধাক্কায় মোটরসাইকেলের চালক ও আরোহীসহ দুজন গুরুত্বর আহতহয়েছেন। একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে হিলি-ঘোড়াঘাট সড়কের ছাতনি চারমাথা মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন, গাইবান্ধা জেলা সদরের পুর্ব কোমরনই গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে সাইদার রহমান (৩২) ও একই গ্রামের মৃত নাদের হোসেনের ছেলে সবুজ হোসেন (৩৫)।

স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরের দিকে ছাতনি এলাকায় কুকুর শেয়ালকে দেখে তাকে ধাওয়া করলে শেয়ালটি রাস্তায় উঠে আসে। এসময় মোটরসাইকেল যোগে গাইবান্ধা থেকে হিলি মুখে দ্রæত গতিতে আসা মোটরসাইকেলটি শেয়ালের সাথে ধাক্কা লাগে। ধাক্কা খেয়ে মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী ছিটকে সড়কে পড়ে যায়। এতে তারা দুজনেই মাথায় গুরুত্বর আঘাত পায়, পরে স্থানীয়রা দ্রুত তাদের আহত অবস্থায় উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাদ্দাফি শিকদার বলেন, শুক্রবার দুপুরের দিকে গুরুত্বর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু মাথায় প্রচন্ড আঘাতের কারনে অপরজনের অবস্থা আশঙ্কাজনক, তার রক্ত পড়া বন্ধ হচ্ছে না। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!