সন্দ্বীপের প্রবীণ আ.লীগ নেতা ডা.জামশেদুর রহমান আর নেই

29

অনলাইন ডেস্ক।। ‍চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, প্রবীণ রাজনৈতিক আলহাজ ডা. জামশেদুর রহমান (১০৫) আর নেই। রোববার বিকেলে চট্টগ্রামের হালিশহরে নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লহি রাজেউন)।

মৃত্যুকালে তিনি ৬ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মরদেহ আগামীকাল সোমবার সন্দ্বীপ মুসাপুর ৫নং ওয়ার্ড নিজ বাড়িতে দাফন করা হবে।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার শাহজাহান বি.এ, ও সাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও বেসরকারি কারা পরিদর্শক মোহাম্মদ আরিফুর রহমানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গরা শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ডা. জামশেদুর রহমান ষাটের দশক থেকে সন্দ্বীপে আওয়ামী লীগের একজন সুদক্ষ সংগঠক ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শকে বুকে ধারণ করে ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত হন। জীবনের সিংহভাগ সময় তিনি আওয়ামী লীগের রাজনীতির পেছনে ব্যয় করেছেন। ব্যক্তি জীবনে একজন সজ্জন রাজনৈতিক ও সমাজসেবক হিসেবে সুপরিচিত ছিলেন।

তিনি বোয়ালখালী উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ জিল্লুর রহমান এর পিতা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!