সরকারি চাকরিতে প্রবেশের বয়স না বাড়ালে আত্মহনন!

অনলাইন ডেক্স।।

185
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা না বাড়ানো হলে আত্মহত্যা করার হুঁমকি দিয়েছেন বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের নেতারা। সেই সঙ্গে বয়সসীমা বৃদ্ধির দাবিতে আগামী ১৯ ডিসেম্বর থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করার ঘোষণাও দিয়েছেন সংগঠনটি।
আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় সংগঠনটি।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের সমন্বয়ক অরুনিমা দে বলেন , বয়সসীমা বাড়ানোর দাবিতে আমরা আন্দোলন করতে বাধ্য হয়েছি । আমরা যারা সেশনজটের শিকার হয়েছি , আমরা কি দেশের বাহিরের ? দেশের প্রয়োজনে কি আমাদের দরকার নেই ? তাহলে আমরা থেকে কি করবো ?
তিনি বলেন , দুইটা ইনফরমেশন আমাদের সামনে আসছে। একটা হচ্ছে বয়স বাড়ানোটা সরকারের নৈতিক সিদ্ধান্ত। আরেকটা হচ্ছে, আমরা জনসমর্থন দেখাতে পারছি না। আমাদের প্রশ্ন হচ্ছে , আপনারাই বলছেন এটা নৈতিক সিদ্ধান্ত, আবার আপনারাই বলছেন জনসমর্থনের দরকার হয়। জনসংখ্যা যেদিকে বেশি সেদিকে সিদ্ধান্ত নেবেন। সবকিছুই তো আপনারাই বলছেন। প্রধানমন্ত্রীর উদ্দেশে অরুনিমা দে বলেন ,আমরা জানি মাননীয় প্রধানমন্ত্রীর অবদান অনেক। আশা করি তিনি আমাদের বিষয়টি দেখবেন।
আরো পড়ুনঃ
error: Content is protected !!