সাংবাদিকদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণ শুরু

কাজী খলিলুর রহমান ,ঝালকাঠি প্রতিনিধি।।

60

ঝালকাঠিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর উদ্যোগে তিন দিনব্যাপী অনুসন্ধ্যানী প্রতিবেদনের ওপর প্রশিক্ষণ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের আয়োজনে এবং ঝালকাঠি প্রেসক্লাবের সহযোগীতায় সার্কিট হাউজের সভাকক্ষে জেলা পরিষদ চেয়্যারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার শাহআলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

ঝালকাঠির প্রেসক্লাবের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আক্কাস সিকদার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, ঝালকাঠি থেকে প্রকাশিত দৈনিক দূরযাত্রার সম্পাদক ও দৈনিক সমকাল এর জেলা প্রতিনিধি মোঃ জিয়াউল হাসান পলাশ, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ রিসোর্সপার্সন ও (অধ্যায়ন ও প্রশিক্ষন) পিআইবি প্রতিবেদক জিলহাজ উদ্দিন নিপুন ।

ঝালকাঠি জেলার উপজেলা পর্যায়ের প্রশিক্ষণে( রাজাপুর, নলছিটি,কাঠালিয়ার) প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৩৫ জন সংবাদকর্মী অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইনজীবী সাংবাদিক আক্কাস সিকদার। উদ্বোধন শেষে প্রশিক্ষেণে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষনে সাংবাদিকতার বিভিন্ন দিক সম্পর্কে ধারণা দেয়ার লক্ষ্যে ।প্রশিক্ষণ কর্মশালা চলবে ২১ জানুয়ারি হতে ২৩ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০ থেকে বিকাল ৪.০০ পর্যন্ত চলবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!