সাখাওয়াত মিঠুর পরিচালনায় সাগর তালুকদার-এর মিউজিক ভিডিও ” কি মায়া ”

জামাল উদ্দিন দামাল ।।

278
ভালোবাসা দিবস উপলক্ষে এবার তরুণ প্রতিশ্রুতিশীল নির্মাতা সাখাওয়াত হোসেন মিঠু নির্মাণ করলেন সাগর তালুকদারের মিউজিক ভিডিও ‘কি মায়া ‘
বাংলাদেশের অতিরিক্ত আগ্রহ এবং ভালোবাসার যে চিত্রটি দৃশ্যমান তা হলো পরী।একজন পরীকে নিয়েই এই মিউজিক ভিডিও। চলতি মাসেই বিক্রমপুরের বিভিন্ন জায়গাতে ভিডিও চিত্র শেষ করলেন গুনি চিত্র পরিচালক সাখাওয়াত হোসেন মিঠু সাগর তালুকদারের একক গানের মিউজিক ভিডিও। গানটির কথা ও সুর করেছেন মাসুদ পারভেজ রুবেল এবং গানটির সঙ্গীত অনিরূদ্ধ শুভ ।

‘কি মায়া ‘ ছবিতে মুল চরিত্রে অভিনয় করেছেন সাগর তালুকদার ও আরহী ইসলাম ।ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে মুকুল জামিল,মাসুদ পারভেজ রুবেল প্রমুখ।’কি মায়া ‘ছবিতে স্টিল ছবি তুলেছেন ইবরাহীম আর ভিডিওগ্রাফি করেছেন রাসেল তুষার ।
নির্মাতা সাখাওয়াত হোসেন মিঠু জানিয়েছেন, ভালোবাসা দিবস উপলক্ষে ‘কি মায়া মিউজিক ভিডিওটি এম এস মিউজিক স্টেশনের ইউটিউবে উন্মুক্ত হবে।এছাড়া খুব শীঘ্রই কয়েকটি প্রাইভেট টেলিভিশন চ্যানেলে ‘কি মায়া গানটি দেখানো হবে বলে তিনি মতামত ব্যক্ত করেন। ছবিটি প্রযোজনা করেছে এম এস মিউজিক স্টেশন।
গানটি নিয়ে সাগর তালুকদার খুব আশাবাদী। আর পরিচালকের সাথে কথা বলে জানা যায় এই গানটি আশা করি সবার ভালো লাগবে। কেন না নতুন কিছু যুক্ত করা হয়েছে। দর্শক মজা পাবে আশা করা যাচ্ছে।
আরো পড়ুনঃ
error: Content is protected !!