সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়ন’কে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

১৮৪

সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক জি.এম মোশাররফ হোসেনের নিকট স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন সুজন। ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা ৭টায় শহরের মিনি মার্কেটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

এসময় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, মাস্ক, সাংবাদিকতার কাজে ব্যবহৃত রাইটিং প্যাড এবং কলম প্রদান করেন সুশাসনের জন্য নাগরিক সুজন সাতক্ষীরা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিবেশ রক্ষা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. এ.বি.এম. সেলিম। সুরক্ষা সামগ্রী হস্তান্তর কালে তিনি বলেন, সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়ন অতিদ্রæততম সময়ে সাতক্ষীরাবাসীর নিকট জনপ্রিয়তা পেয়েছে এবং পরিচিতি লাভ করেছে। এই সংগঠন সাতক্ষীরার ত‚ণমুল পর্যায়ের সাংবাদিকদের অধিকার আদায় ও সাংবাদিকদের নিরাপত্তায় বিশেষ ভ‚মিকা রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

এসময় আরও উপস্থিত সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুজ্জামান (মুকুল), সহ-সাংগঠনিক সম্পাদক মীর আবু বকর, অর্থ সম্পাদক শেখ হাসান গফুর, দফতর সম্পাদক মোঃ ইদ্রিস আলী,মো ইলিয়াস হোসেন, প্রচার সম্পাদক আলী মুক্তাদা হৃদয়, স্বাস্থ্য ও শিক্ষা সম্পাদক, মোঃ রাকিবুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোঃ শরিফুল ইসলাম (জুয়েল), সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, নির্বাহী সদস্য যথাক্রমে, শাহ্-আলম, জি.এম শফিউল্লাহ, জি.এম ওমর ফারুক, মোঃ মাসুদুজ্জামান সুমন প্রমুখ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!