সাপাহার ব্লাড এক্সপ্রেস এর সেচ্ছায় ১৫০ ব্যাগ রক্তদান

গোলাপ খন্দকার , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।।

128

মানুষ মানুষের জন্যে,জীবন জীবনের জন্যে একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না বন্ধু, তারই পেক্ষিকে সামাজিক সংগঠন সাপাহার ব্লাড এক্সপ্রেস মানুষের জীবন বাঁচাতে রক্ত সংগ্রহ করে রক্ত প্রাপ্তি ১৫০ জন মানুষকে দিয়ে নজিরবিহীন ঘটনা সৃষ্টি করলো।জানাগেছে, সাপাহার ব্লাড এক্সপ্রেস নামের একটি সামাজিক সংগঠন সাপাহার উপজেলার কিছু তরুণ যুবকদের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন, যেটি সেচ্ছায় রক্ত প্রাপ্তি মানুষকে রক্ত সংগ্রহ করে দেওয়াই তাদের কাজ।

তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের মাধ্যমে ও তাদের আত্বীয় স্বজন বন্ধুবান্ধব ও পরিচিত জনদের বিভিন্নভাবে উৎসাহ দিয়ে রক্ত রাতদিন রক্ত প্রাপ্তি মানুষদের বিনামূল্যে রক্ত সংগ্রহ করে দেয়।সংগঠনের নিবেদিত প্রাণ আপেল মাহমুদ, কামরুজ্জামান, ইমামুল ও আরিফ সরকার জানান, আমরা এই সামাজিক সংগঠনটি করেছি মানুষের উপকারের জন্য অনেক সময় দেখা যায় রক্ত সংগ্রহের কারনে মানুষের অনেক ক্ষতি বা রক্ত শূণ্যতায় মারাও যাচ্ছে সে কারনে আমাদের এই সগঠনটি আত্বপ্রকাশ করেছি যাতে আমরা আমাদের সংগঠনের মাধ্যমে দ্রæত রক্ত সংগ্রহ করে দিতে পারি এ পর্যন্ত আমরা আমাদের সংগঠনের মাধ্যমে ১৫০ জনকে রক্ত সংগ্রহ করে দিয়েছি।

পর্যায়ক্রমে আরোও দ্রুত সময়ে মানুষকে রক্ত সংগ্রহ করে দিব, কেননা সাপাহার উপজেলাবাসী জেনে গেছে আমাদের সাথে যোগাযোগ করলে রক্ত দ্রুত সময়ে সংগ্রহ করে দেওয়া হয়। আমাদের সংগঠনটি সাপাহার উপজেলা রাজশাহী ও বগুড়া সদরে কাজ করে। পর্যায়ক্রমে সারাদেশে এই কার্যক্রম চালু করা হবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!