সাভারে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

57

অনলাইন ডেস্ক।। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে এক স্কুলছাত্রীকে নির্মমভাবে ছুরিকাঘাত করে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। নিহত ওই স্কুল ছাত্রীর নাম নিলা রায় (১৪)। রোববার রাতে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ বলছে, গত কয়েকদিন ধরে সাভারের ব্যাংক কলোনী এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী নিলা রায়কে প্রমের প্রস্তাব ও রাস্তা ঘাটে উত্যক্ত করে আসছিল ওই এলাকার বখাটে যুবক মিজানুর রহমান। পরে গতকাল রাতে পালপাড়া এলাকায় ওই স্কুল ছাত্রীকে রাতে একা পেয়ে আবারও প্র্রেমের প্রস্তাব দিয়ে উত্যাক্ত করেন মিজানুর রহমান।

পরে ওই ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ওই যুবক স্কুলছাত্রী নিলা রায়কে এলোপাথারিভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীর হত্যাকারীকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় বেশ কয়েকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিনিয়ত এসব ঘটনায় এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!