সাহারা খাতুনের মৃত্যুতে কুমিল্লা সদর উপজেলা আওয়ামীলীগের শোক

মোঃ জহিরুল হক বাবু।।

88

দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী, সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর উপজেলা আওয়ামীলীগ।

এক বিবৃতিতে কুমিল্লা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যপক কাজী আবুল বাসার ও সাধারণ সম্পাদক এবং কুমিল্লা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল শোক বার্তায় সাহারা খাতুনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তার আত্মার মাগফেরাত কামনা করেন।

শোক বার্তায় বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এবং সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

‘আল্লাহ যেন সৎ এই মানুষটিকে জান্নাতুল ফেরদৌস দান করেন।’

বৃহস্পতিবার (৯ জুলাই) বাংলাদেশ সময় রাত ১১টা ৪০ মিনিটে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সাহারা খাতুন।

জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ২৪ জুন চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে বিদেশ নেওয়ার পক্ষে মত দেন।

গত সোমবার (৬ জুলাই) এয়ার অ্যাম্বুলেন্স তাকে থাইল্যান্ডের ব্যাংককে নিয়ে যাওয়া হয়। ওই দিন বিকেল ৪টার দিকে তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!