সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামীলীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

৩৮৭

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সোহরারের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে টায়ার ও গাছের গুলি জ্বালিয়ে সড়ক অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে দলীয় নেতাকর্মীরা। এদিকে এই হামলার ঘটনায় দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সীমান্তবাজারে এই কর্মসূচী পালিত হয়।

সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কামরুল ইসলাম বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, গান্ধাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের উপর হামলাকারীদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। একই সঙ্গে ২৪ ঘন্টার মধ্যে চিহ্নিত আসামীদের গ্রেফতার না করা হলে আন্দোলন অব্যাহত রাখারও ঘোষণা দেন।

উল্লেখ্য যে, শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে কাজিপুরের গান্ধাইল একটি ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদের নেতৃত্বে একটি দল ছাত্রলীগের নেতাকর্মীরা আওয়ামীলীগ নেতা শহীদ সোহরারের অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় তার দু-পা ধারা অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষুত করে দেয়। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত আওয়ামীলীগ নেতার বোন হামিদা খাতুন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!