সিরাজগঞ্জে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি।।

৪১৭

গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন পৌরসভাস্থ ক্রসবার-৩ এর সামনে থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৩ পিচ ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী চড় মালশাপাড়া (চড় ওয়াবদা)গ্রামের সাহেব আলীর ছেলে মেরাজুল ইসলাম মিরাজ, একই গ্রামের মৃত-আব্দুুল মজিদের ছেলে আব্দুল মালেক,রামগাতি গ্রামের মৃত-বাবু শেখের ছেলে হাবিবুর রহমান, আমলা পাড়া(পুরাতন জেল খানা রোড) মৃত-মজিদ মোল্লার ছেলে আশরাফ সর্ব থানা-সিরাজগঞ্জ সদর, সর্ব জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!