সিরাজগঞ্জে ৬’শতাধিক করোনায় আক্রান্ত

58

নাজমুল হোসেন (সিরাজগঞ্জ) প্রতিনিধি।। সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৭১ জনের মধ্যে ১ জন অন্য জেলার বাসিন্দা। তাকে বাদ দিয়ে নতুন করে সিরাজগঞ্জে ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা এ তথ্য জানা যায়। শুক্রবার (৩ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করে বলেন, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের (পিসিআর) ল্যাব থেকে ১৮৮ জনের নমুনার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ৭১ জনের করোনা পজিটিভ এবং অন্য ১১৭ জনের নেগেটিভ ফলাফল আসে।

জেলায় নতুন ৭০ জনের মধ্যে সিরাজগঞ্জ সদরের ২৬ জন, বেলকুচিতে ১০ জন, উল্লাপাড়ায় ১৩ জন এবং শাহজাদপুরের ২১ জন রয়েছেন।
জেলার বাহিরের মানুষসহ সিরাজগঞ্জ ল্যাবে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৬২৪ জনের। যার মধ্যে সিরাজগঞ্জ জেলার বাসিন্দা ৬০০ জন করোনায় আক্রান্ত হয়েছেন বাকী ২৪ জন অন্য জেলার।

সিরাজগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্তের ৬০০ জনের মাঝে বেলকুচিতে ১৩৫ জন, সিরাজগঞ্জ সদরের ২০১ জন, রায়গঞ্জের ৩৭ জন, চৌহালীর ৩২ জন, শাহজাদপুরের ৮৬ জন, উল্লাপাড়ার ৪৪ জন, কাজিপুরের ৩৬ জন, তাড়াশের ১২ জন এবং কামারখন্দের ১৭ জন।

নতুন আপডেট তথ্যে গত কয়েকদিনে সুস্থ হয়েছেন ৪৭ জন এবং মারা গিয়েছেন ৪ জন। এ পর্যন্ত সিরাজগঞ্জে মোট সুস্থ হয়েছেন ৬৭ জন এবং মারা গেছেন ৮ জন

আরো পড়ুনঃ
error: Content is protected !!