সীমান্ত এলাকা পরিদর্শন করলেন বিএসএফের আইজি ও ডিআইজি

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

77

দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন করলেন ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফের পশ্চিমবঙ্গের আইজি সুনিল কুমার ও ডিআইজি এস গিরি ওয়াস্তা। এসময় তারা বিজিবিকে মিষ্টি ও ফল উপহার দিয়ে তাদের সহিত কুশল বিনিময় করেন।শনিবার সকাল সাড়ে ১১টায় তাদের দুজনের নেতৃত্বে বিএসএফের একটি দল হিলি সীমান্তের চেকপোষ্ট গেট এলাকা পরিদর্শনে আসেন। এসময় তাদেরকে বিজিবির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

পরে তারাও বিজিবিকে মিষ্টি ও ফল উপহার দিয়ে শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন। এর আগে তারা সীমান্তে বিএসএফের বিভিন্ন কর্মকান্ড ও স্থাপনা পরিদর্শন করেন। এসময় সেখানে বিএসএফের পতিরাম ৬১ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ডার মারিয়া শিং, বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার সোলায়মান আলী, চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলীসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার সোলায়মান আলী বলেন, আজ সকালের দিকে বিএসএফের আইজি ও ডিআইজি মহোদয় হিলি সীমান্তের ভারতীয় এলাকা পরিদর্শনে এসেছিলেন। এসময় তারা আমাদের সহিত সৌজন্য সাক্ষাত করেন ও মিষ্টি ও ফল উপহার দিয়ে শূভেচ্ছা জানিয়েছেন। এসময় বিজিবির পক্ষ থেকে আমরাও তাদেরকে শুভেচ্ছা জানিয়েছি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!