সুখি কৃষক সুখি দেশ, শেখ হাসিনার বাংলাদেশ

মোঃ বিল্লাল মোল্লা, তিতাস প্রতিনিধি।।

97

এই পতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সংবর্ধনা সভা।
আজ ২১সে নভেম্বর রোজ শনিবার সকাল ১১টার সময় বাংলাদেশ কৃষকলীগের নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকের শুভাগমন উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের উদ্যোগে সংর্বধনা সভা অনুষ্ঠিত হয় দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজার কাঠপট্টির লক্ষীপুর রোডে।

কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ৮নং জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলী আশরাফ এর সভাপতিত্বে, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, তিনি বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া কৃষক লীগ কখনো চাঁদাবাজি, টেন্ডার বাজি, জুলুম নির্যাতন করে না, কৃষক লীগ করেছিলেন সাধারণ কৃষকের কথা বলার জন্য। তারই কন্য জননেত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশ পরিচালনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের লালিত আওয়ামী লীগের ভ্যাগার্ড হিসাবে স্বীকৃতি পেয়েছিলো আজকের আধুনিক কৃষক লীগ, কাজেই কৃষক লীগের প্রত্যাকটা কর্মীই বঙ্গবন্ধুর হাতির।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রুহুল আমিন বলেন আমি নিজেকে সৌভাগ্যভান মনে করি কারন আমার পিতা ও ছিলো বঙ্গবন্ধুর পরিক্ষিত সৈনিক, আমার রক্তের সাথে মিশে আছে একটি নাম বাংলাদেশ আওয়ামী লীগ, কাজেই জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন বলেন আজকে যারা কৃষক লীগ করেন, আপনারা কি সত্যিই কৃষক নাকি নিজেরা ফয়দার জন্য রাজনিতি করেন, আসুন বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগ কে আরো শক্তিশালী করি।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে আশরাফ টাওয়ারের নিচতলায় কৃষক লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সাথে নিয়ে বর্ধিত সভার আয়োজন করা হয়, এতে বিভিন্ন নেতা কর্মিরা তাদের মতামত প্রকাশ করেন এবং কিছু পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি কেন্দ্রীয় কমিটি কৃষক লীগের আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি কৃষক লীগের হিজবুল বাহার,কার্যনিবাহী সদস্য বাংলাদেশ কৃষক লীগ বাবু নির্মল পাল,সদস্য জাতীয় কমিটি কৃষক লীগ বাবু কৃষ্ণ গোপাল পালসহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন থেকে আগত কৃষক লীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতা কর্মীরা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!