সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী শাহআলম সরকারের দাফন সম্পন্ন

197

ইমন মিয়া।। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষীপাড়া গ্রামের কৃ‌তি সন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট শাহআলম সরকার ৬ মে বুধবার দুপুর ১ ঘটিকার সময় ই‌ন্তেকাল ক‌রেন। (ইন্নালিল্লা‌হি ওয়াইন্না ইলাইহি রাজিউন)

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি ব্রেইন স্ট্রোক করে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। তার জানাজার নামাজ নিজ গ্রাম ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষীপাড়া শরিফ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে রাত ৯:৩০ মিনিটে অনুষ্ঠিত হয় পরে পারিবারিক কবরস্থান দাফন করা হয়।

মৃত্যুকালে ভাই, বোন সহ বহুগুনগ্রাহি রেখেগেছেন, তার জানাযার নামাজে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম সরকার, সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি শাহ আলম খোকন, সাবেক সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির খান, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান সরকার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, এনায়েত করিম ভুইয়া সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও মুসল্লীয়ানবৃন্দ উপস্থিত ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক ভিপি সরকার জহিরুল হক মিঠুন,কর আইনজীবী ফোরামের মহাসচিব হুমায়ুন কবির, বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী কবির হোসেন, ডা. নজরুল ইসলাম শাহীন সহ আরোও অনেকে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!