ব্রাহ্মণবাড়িয়া ফুটবল টুর্নামেন্ট সুহিলপুর একাদশ ৩-০ গোলে জয়ী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

19

ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুরে উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় উৎসবমূখর পরিবেশে সুহিলপুর ইউনিয়ন ক্রীড়া সংস্থার আয়োজনে বীর মুক্তিযোদ্ধা র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে প্রধান অতিথি থেকে সদর উপজেলার সুহিলপুর মাঠে আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধন করেন সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভুইয়া।

এতে সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক আজাদ হাজারী আঙ্গুরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সুহিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির খান দুলাল, সাধারণ সম্পাদক কাজী সাহারুল ইসলাম, সাবেক মেম্বার কাজী খোকন, সুহিলপুর ইউনিয়ন ক্রীড়া সংস্থার আহŸায়ক মোঃ ইয়াছিন।

এ সময় বক্তারা বলেন, শারীরিক ও মানসিক বিকাশে লেখা পড়ার পাশাপাশি খেলা ধূলা গুরুত্বপূর্ণ ভূমিকার রাখে। খেলাধূলার মাধ্যমে তরুণ প্রজন্ম মেধা ও মননশীলতায় পরিপূর্ণ হয়ে বেড়ে উঠে। যা দেশ ও সমাজের জন্য কল্যানজনক। তাই তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি মনোনিবেশ করতে হবে। আর তাদের অনুপ্রাণিত করতেই সুহিলপুরে বিভিন্ন সময় টুর্নামেন্টের আয়োজন করা হয়ে থাকে।

এছাড়াও বক্তারা উবায়দুল মোকতাদির চৌধুরী গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট সফলভাবে শেষ করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সুহিলপুর ইউনিয়ন ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃ রানা আহমেদ। উদ্বোধনী খেলাটি সুহিলপুর ইউনিয়ন একাদশ ও শাহ আলম একাডেমী ব্রাহ্মণবাড়িয়া মধ্যে অনুষ্ঠিত হয়।

এতে সুহিলপুর ইউনিয়ন একাদশ শাহ আলম একাডেমী ব্রাহ্মণবাড়িয়াকে ৩-০ গোলে পরাজিত করে। খেলা উপভোগ করতে সুহিলপুরসহ আশপাশ এলাকা থেকে ফুটবল প্রেমীদের আগমন ঘটে। টুর্নামেন্টে জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ১২ টি দল অংশগ্রহন করছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!