সোনাগাজীতে বিএনপি-যুদলের বিক্ষোভ মিছিল

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

৩৭০

ফেনীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা ও মুক্তির দাবিতে আহূত সমাবেশে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারীর প্রতিবাদে সোনাগাজী উপজেলা বিএনপি ও যুবদলের উদ্যোগে পৃথকভাবে বিক্ষোভ মিছিল করেছে।

বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা বিএনটির সভাপতি গিয়াস উদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক খুরশীদ আলম ভুঞা, বিএনপি নেতা সৈয়দ আলম ভূঞা, পৌর যুবদলের আহবায়ক ইকবাল হোসেন, সদস্য সচিব মাকসুদুর রহমান রাসেল, পৌর যুবদলের সাবেক সভাপতি সিরাজুল হক, জেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি মো. মাইন উদ্দিন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক নাছির উদ্দিন মিস্টার, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মাইনুল হক, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবু বক্কর ছিদ্দিক মারুফ, সদস্য সচিব আবুল মনজুর সবুজের নেতৃত্বে একটি মিছিল সোনাগাজী গো-হাট থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে গো-হাট গিয়ে শেষ হয়।

অপরদিকে সকাল ১০টায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, পৌর বিএনপির সভাপতি আবুল মোবারক ভিপি দুলাল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নুর আলম সোহাগ ও পৌর ছাত্রদলের আহবায়ক রিংকুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল কলেজ রোড থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে কলেজ রোডে গিয়ে শেষ হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!