সোনারগাঁয়ে আ’লীগ নেতা ছাইদুর রহমান বাড়িতে মিলাদের দাওয়াতে খাবার না পাওয়ার অভিযোগ

১১০

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ নারায়ণগঞ্জ ।। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান মোল্লার বাড়িতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে মিলাদ ও দোয়া মাহফিলে খাবার না পাওয়ার অভিযোগ উঠেছে। বুধবার ( ২৫ আগষ্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বসিয়ে রেখে তাদের ফেরত দেয়।জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান মোল্লার বাড়িতে নিজেকে চেয়ারম্যান প্রার্থী প্রচার করার জন্য ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে ১শ টাকা ও দুপুরের খাবার দেওয়ার কথা বলে লোকজন নিয়ে আসেন।
পরবর্তীতে ওই লোকজনকে দুপুর থেকে অতিথিদের আসার পর খাবার দেওয়া হবে বলে বসিয়ে রাখেন।১৫ আগষ্ট ও ২১ শে আগষ্টে নিহতদের স্বরণে আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল। বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরী বিরুসহ অনেকে।
অতিথিরা বিকেল ৪ টার দিকে এসে আলোচনা সভা শুরু করেন। আলোচনা সভা শেষ হয় সন্ধ্যায়। দীর্ঘ সময় মানুষকে ক্ষুধার্থ অবস্থায় বসিয়ে রেখে টাকা ও খাবার না পেয়ে তারা ফিরে যান।চৌরাপাড়া গ্রামের আব্দুল আলী বলেন, টাকা ও দুপুরের খাবার দেওয়ার কথা বলে আমাদের নিয়ে আসে। সন্ধ্যা পর্যন্ত বসিয়ে রেখে খাবার ও টাকা না দিয়ে ফিরিয়ে দেন। গেইট এ অপেক্ষা করার পর গেইটে তালা লাগিয়ে ভেতরে লোকজন নিয়ে বসে থাকেন।পরমেশ্বরদী গ্রামের আম্বিয়া খাতুন বলেন, খাবার না দিতে পেরে গেইট এ তালা লাগিয়ে দেন।এ বিষয়ে আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান মোল্লা বলেন, দাওয়াত দিয়েছি অল্প লোক। বিরিয়ানির গন্ধ পেয়ে যদি লোকজন বেশি আসে আমার কিছু করার নাই।

আর/জে অননিউজটুয়েন্টিফোর ২৫-৮-২০২১

আরো দেখুনঃ
error: Content is protected !!