সোনারগাঁয়ে এক ব্যক্তির অর্ধগলিত উদ্ধার

সোনারগাঁ প্রতিনিধি।।

63

নারায়ণগঞ্জের সোনারগাঁ কাঁচপুর এলাকা থেকে নবীর হোসেন (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। সোমবার রাতে কাঁচপুর সোনাপুর এলাকার কমিউনিটি সেন্টারের পাশের একটি ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

তবে কি কারণে ব্যক্তিটি মারা গেছেন পুলিশ তা নিশ্চিত করে বলতে পারে নি। পুলিশের ধারনা গত ৩/৪ দিন আগে লোকটি মরে শরীরের বিভিন্ন জায়গায় পচন ধরে গেছে সে জন্য মরার কারণ নিশ্চিত করা যাচ্ছে না। পুলিশ জানান ময়না তদন্ত রির্পোট আসলে মৃত্যুর কারন নিশ্চিত বলা যাবে।

এলাকাবাসী জানান, গত ৬/৭ মাস ধরে কাঁচপুর সোনাপুর এলাকার শাহাবুদ্দিনের বাড়িতে বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করতেন নবীর হোসেন নামের এক ব্যক্তি। গত কয়েকদিন আগে ঈদ করার জন্য নবীর স্ত্রী ও তার চার সন্তান নিয়ে কুমিল্লায় স্ত্রীর বাবার বাড়িতে বেড়াতে যান। এরপর থেকে ঘরটি বন্ধ পাওয়া যায়। গতকাল সোমবার বিকেলে বন্ধ ঘর থেকে দুর্গন্ধ আসলে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ খাটের উপর থেকে শোয়া অবস্থায় লাশটি উদ্ধার করে। নবীর হোসেন বন্দর উপজেলার রামনগর গ্রামের পান্ডুমিয়ার ছেলে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!