সোনারগাঁয়ে ঘুষ নিতে এসে দুই ভুয়া ডিবি পুলিশ আটক

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ( নারায়ণগঞ্জ)।।

৬২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য লিখিত পরীক্ষা দেয়া রাকিব নামের যুবকের কাছে ৩০ হাজার টাকা ঘুষ নিতে এসে রহমত উল্লাহ নওশাদ ও নাসির ঢালী নামে দুইজন ভুয়া পুলিশ পরিচয়দানকারি আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান ভুয়া পুলিশ পরিচয়দানকারিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত রহমত উল্লাহ নওশাদ ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত কবির উদ্দিনের ছেলে এবং নাসির ঢালী নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয়া মৃত সিকিন আলী ঢালীর ছেলে। তারা দুজনই বড় ধরনের প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধ ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক প্রতারণার মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ- পরিদর্শক (এসআই) মো. ইয়াউর রহমান জানান, সোনারগাঁয়ের উত্তর জাইদেরগাঁও গ্রামে ডিবি পুলিশ পরিচয়ে এক যুবককে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩০ হাজার টাকা ঘুষ দাবি করে। এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। নারায়ণগঞ্জ ডিবি পুলিশ প্রতারক চক্রের দুই সদস্যদের আটক করে নিয়ে গেছেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!