সোনারগাঁয়ে জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিলো সাবেক সাংসদ কায়সার হাসনাত

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

৬৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সকল জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।

শনিবার (৫ মার্চ) সকাল সোনারগাঁ রয়েল রিসোর্টে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার জনপ্রতিনিধিদের সম্মাননা প্রদান করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।

সংবর্ধনা অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের মনোমুগ্ধকর সঞ্চালনায় ইউপি নির্বাচনে নব-নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংক্ষক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা যায়। অনুষ্ঠানে আলোচনা সভার শেষে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বানিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্,
সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়া, নোয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন সরকার সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সোনারগাঁ উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

উল্লেখ্য যে, সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়নের ৭জন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান সংবর্ধনায় অনুষ্ঠানে উপস্থিত থাকলে ও দেখা যায়নি কাঁচপুর ইউনিয়ন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান মোশররফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ সদস্য পদ থেকে সদ্য বহিস্কৃত বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল এবং শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফকে।

আরো দেখুনঃ
error: Content is protected !!