সোনারগাঁয়ে নিখোঁজের পর অটো চালকের লাশ উদ্ধার

43

সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ।। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মীরেরবাগ গ্রামের আশু মোল্লা নামের এক অটোরিকশা চালক তিনদিন নিখোঁজের পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে নিখোঁজের পর শনিবার (৮ আগষ্ট) সকালে আড়াইহাজার উপজেলার বইলার কান্দি সুইচগেট বালুরঘাট থেকে লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত আশু মোল্লার বড় ভাই বেনু মোল্লা সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকেলে ৪ টার দিকে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন আশু মোল্লা। কিন্তু গভীর রাতেও তিনি বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করে তাকে পাননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। শনিবার সকালে ওই এলাকার লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, নিহত আশু মোল্লার গলায় ছুরিকাঘাত রয়েছে। তাকে হাত-পা ও মুখ বেঁধে ছুরিকাঘাতে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!