সোনারগাঁয়ে বন্যার্থদের ত্রান দিলেন ডিসি

49

সোনারগাঁ প্রতিনিধি,নারায়ণগঞ্জ।। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরাঞ্চল নুনেরটেক গ্রামের বন্যার্থ মানুষের মধ্যে শনিবার (৮ আগষ্ট) ত্রান সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

জেলা প্রশাসক প্রথমে নুনেরটেক গ্রামের মেঘনা নদীর ভাঙন কবলিত স্থান পরিদর্শন করেন। পরে ওই গ্রামের বন্যা কবলিত হতদরিদ্র মানুষের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন এবং গ্রামবাসীদের বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশলীদের নির্দেশ দেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী খালেদ সালা উদ্দিন, জনস্বাস্থ্যের সোনারগাঁ উপজেলার উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান, বারদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল হক প্রমুখ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক জসিম উদ্দিন গণমাধ্যমকর্মীদের জানান, সোনারগাঁয়ের সবচেয়ে অবহেলিত একটি গ্রাম নুনেরটেক। এ গ্রামের নদী ভাঙন রোধ করার জন্য একটি প্রকল্প তৈরি করে খুব দ্রুত মন্ত্রণালয়ে পাঠানো হবে। আগামী দুএকদিনের মধ্যে গ্রামবাসীদের বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে এবং বন্যার পানি সরে না যাওয়া পর্যন্ত গ্রামবাসীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ চলবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!