সোনারগাঁয়ে মাদকসহ তিন কারবারী গ্রেফতার

সোনারগাঁ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি।।।।

৫২

চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আষারিয়ারচর এলাকায় অভিযান চালিয়ে ২শ’ ৪৬ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার ( ১২ জানুয়ারি) র‌্যাব-১১ একটি দল কুমিল্লা থেকে ঢাকাগামী প্রাইভেটকার ও মোটরসাইকেল তল্লাশী করে ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলো সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার মৃত আব্দুল করিমের ছেলে এসএম আবু রাসেল স্বপন, একই এলাকার মো. মজনু মিয়ার ছেলে মো. জাবেদ ওমর ও বগুড়ার ধুনট থানার চর খাদুলি এলাকার মোঃ আবু বক্কর শেখের ছেলে মো. মুকুল হোসেন শেখ। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের সোনারগাঁও থানায় মামলা দায়েরের পর হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘদিন ধরে তারা প্রাইভেটকারের চালক ও হেলপার এবং মোটরসাইকেলের চালকের ছদ্মবেশ ধারণ করে অভিনব কায়দায় মাদকদ্রব্য কুমিল্লা ও টেকনাফ থেকে এনে ঢাকা, নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মাদক বিক্রেতা গ্রেফতারের ঘটনায় এখনো মামলা হয়নি। কাউকে র‌্যাব সদস্যরা হস্তান্তর করেননি।

আরো দেখুনঃ
error: Content is protected !!