সোমবার বিপিএল মাতাতে আসছেন গেইল

অনলাইন ডেক্স।।

292
আসবেন আবার আসবেন না- বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরুর আগে এমন অনিশ্চয়তাই চলছিলো ক্যারিবীয় তারকা ক্রিস গেইলকে ঘিরে। টুর্নামেন্ট শুরুর আগে বোমা ফাটিয়ে গেইল জানান, তার মত ছাড়াই নাম দেয়া হয়েছে বিপিএলে। তিনি খেলতে আসবেন না এবারের আসরে। এর সঙ্গে আবার যুক্ত হয় ইনজুরি।
যার ফলে আরও অনিশ্চিয়তার মাঝে পড়ে যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে গেইলের খেলতে আসার সম্ভাবনা। তবে শেষপর্যন্ত কেটে গিয়েছে সকল অনিশ্চয়তা। দেরিতে হলেও ঠিকঠিক বঙ্গবন্ধু বিপিএল খেলতে আসছেন ক্যারিবীয় দানব ক্রিস গেইল।
টুর্নামেন্টের শেষপর্বের ম্যাচগুলোতে অংশ নেয়ার জন্য আগামীকাল (সোমবার) রাজধানীতে এসে পৌঁছবেন বিপিএলের সবচেয়ে সফল এ বিদেশি পারফরমার। যার ফলে নিজেদের প্রথম রাউন্ডের বাকি দুই ম্যাচ এবং প্লেঅফের বাকি ম্যাচগুলোতেও গেইলকে নিয়েই খেলতে পারবে চট্টগ্রাম।
এখনও পর্যন্ত ১০ ম্যাচে ৭ জয় নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে গেইলের চট্টগ্রাম। নিশ্চিত হয়ে গেছে তাদের সুপার ফোরের টিকিট। মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া ঢাকার শেষ পর্বে প্রথম রাউন্ডে নিজেদের বাকি থাকা দুই ম্যাচ খেলবে চট্টগ্রাম। দুইটি ম্যাচেই তাদের প্রতিপক্ষ রাজশাহী রয়্যালস।
মজার বিষয় হলো, চট্টগ্রামের সমান ১০ ম্যাচ খেলে রাজশাহীও জিতেছেন ঠিক ৭টি ম্যাচ। নেট রানরেটে এগিয়ে থাকায় তাদের অবস্থান টেবিলের শীর্ষে। যার ফলে শেষ দুই ম্যাচেই হয়তো নির্ধারিত হবে কারা সবার ওপরে থেকে যাচ্ছে সুপার ফোরে।
আর এ লড়াইয়ে গেইলের অন্তর্ভুক্তি এক ধাপ এগিয়ে দেবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। অবশ্য ছেড়ে কথা বলবে না রাজশাহী রয়্যালসও। কেননা তাদের দলে যে রয়েছে গেইলেরই স্বদেশি, টি-টোয়েন্টি ক্রিকেটের আরেক সুপারস্টার আন্দ্রে রাসেল।
আরো পড়ুনঃ
error: Content is protected !!